করোনার ত্রাণ গেলো চেয়ারম্যানের পেটে, মেম্বারদের অনাস্থা

0
292

চট্টগ্রাম :: চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলায় আওয়ামী লীগ দলীয় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে করোনা পরিস্থিতি মোকাবেলায় আসা ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। ওই ইউনিয়ন পরিষদের আট জন নির্বাচিত সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে ত্রাণ আত্মসাতের অভিযোগ করে লিখিত অনাস্থা দিয়েছেন।

শনিবার হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিনের কাছে তারা অনাস্থাপত্র জমা দেন। তবে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান নুরুল আবছার দাবি করেছেন, তিনি সদস্যদের সঙ্গে মনোমালিন্যের জেরে প্রতিহিংসার শিকার।

২০১৬ সালে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। তার বিরুদ্ধে অনাস্থা আনা ইউপি সদস্যরা হলেন গাজী মো. আলী হাসান, মো. নুরুল ইসলাম, মো. জাকির হোসেন, মো. আলী, মো. আবদুল লতিফ, লাকি আকতার. জালাল আহমেদ ও সাজেদা ইয়াসমিন। তারা চেয়ারম্যান নুরুল আবছারকে বরখাস্তের দাবি করেছেন।
ইউএনও মোহাম্মদ রুহুল আমিন সাংবাদিকদের বলেন, কয়েকজন ইউপি সদস্য আমার কাছে একটি অভিযোগ দিয়েছেন। তারা বলেছেন, করোনা নিয়ে চেয়ারম্যান কাদের ত্রাণ বিতরণ করছেন, সেটা তাদের জানানো হয়নি। চেয়ারম্যানের বানানো তালিকার কোনো ভিত্তি নেই বলছেন তারা। আমি চিঠি জেলা প্রশাসক মহোদয়ের কাছে পাঠিয়েছি। স্যারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here